চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে ছিটকে গেলেন ওয়াহাব রিয়াজ


প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ০৫ জুন ২০১৭

ভারতের বিপক্ষে ম্যাচ চলাকালীন বোলিং করার সময় গোড়ালিতে ব্যাথা পেয়েছিলেন পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজ। সঙ্গে সঙ্গে মাঠ ত্যাগ করতে দেখা গেছে তাকে। পরে ব্যাট করতেও নামতে পারেননি।

এই পরিস্থিতিতে আজ গোড়ালি স্ক্যান করে দেখা হয়েছে ওয়াহাব রিয়াজের। তাতে দেখা গেলো লিগামেন্টে ছিড়ে গেছে কিংবা ক্ষতিগ্রস্থ হয়েছে। এ জন্য অন্তত দুই সপ্তাহ পুরোপুরি বিশ্রামে থাকতে হবে তাকে।

ভারতের বিপক্ষে চ্যাম্পিয়ন্স ট্রফির ইতিহাসে সবচেয়ে বেশি খরুচে বোলার ছিলেন ওয়াহাব রিয়াজ। মাত্র ৮.১ ওভার বল করে থাকলেন উইকেটশূন্য। রান দিয়েছেন ৮৭টি। ম্যাচের ৪৬তম ওভার করার সময় ইনজুরির কবলে পড়েন তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ড ওয়াহাব রিয়াজের শূন্যস্থান পূরনের জন্য আইসিসির কাছে আবেদন জানিয়েছে।

ওয়াহাব রিয়াজের বোলিং এখন পুরোপুরি নখদন্তহীন। চলতি বছরের মধ্যে চারটি ওয়ানডে খেলে তিনি রান দিয়েছেন ২৬০টি। উইকেট নিতে পেরেছেন মাত্র ২টি। গড় ১৩০ করে এবং ইকনোমি রেট ৭.৭২ করে।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।