বৃষ্টিতে খেলা বন্ধ


প্রকাশিত: ০৬:০৬ পিএম, ০৫ জুন ২০১৭

ধীরে ধীরে জয়ের পথেই এগিয়ে যাচ্ছিল অস্ট্রেলিয়া। অ্যারোন ফিঞ্চের উইকেট হারালেও স্টিভেন স্মিথ আর ডেভিড ওয়ার্নারের ব্যাটে ভর করে অস্ট্রেলিয়ার সংগ্রহ যখন ১৬ ওভারে ৮৩, তখনই নামে বৃষ্টি। কেনিংটন ওভালের উইকেট ঢেকে দিতে হয়েছে ত্রিপল দিয়ে। বৃষ্টির কারণে এখন আপাতত খেলা বন্ধ।

বাংলাদেশের সংগ্রহটা খুবই মামুলি। মাত্র ১৮২। এই রান নিয়ে লড়াইয়ের পুঁজি পায় না বোলাররা। তবুও চেষ্টা করতে হয়। মোস্তাফিজ আর মাশরাফি শুরুতে প্রাণপন চেষ্টা করলেন। পারলেন না অসিদের ওপেনিং জুটিতে ভাঙন ধরাতে।

তবে ইনিংসের অষ্টম ওভারে বোলিং করতে এসেই জুটিতে ভাঙন ধরালেন রুবেল হোসেন। বাংলাদেশের এই গতি তারকার বলে লেগ বিফোর হয়ে ফিরে গেলেন অসি ওপেনার অ্যারোন ফিঞ্চ।

আউট হওয়ার আগে ডেভিড ওয়ার্নারের সঙ্গে ৪৫ রানের জুটি গড়েন তিনি। মোস্তাফিজকে একের পর এক বাউন্ডারিতে পাঠিয়েছেন ফিঞ্চ-ওয়ার্নার।

রুবেলের বলে আউট হওয়ার আগে ২৭ বলে ১৯ রান করেছিলেন অ্যারোন ফিঞ্চ। এ রিপোর্ট লেখার সময় অস্ট্রেলিয়ার রান ১৬ ওভারে ১ উইকেট হারিয়ে ৮৩। ৪০ রান নিয়ে ব্যাট করছেন ডেভিড ওয়ার্নার এবং ২২ রান নিয়ে উইকেটে রয়েছেন স্টিভেন স্মিথ।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।