অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত হাফ সেঞ্চুরি তামিমের


প্রকাশিত: ০২:১১ পিএম, ০৫ জুন ২০১৭

ব্যাট হাতে দারুণ ফর্মে আছেন তামিম ইকবাল। আগের ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরির দেখা পেয়েছিলেন। নিজেদের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষেও দায়িত্বশীল ব্যাটিং করছেন তিনি।

অসিদের বিপক্ষে তুলে নিয়েছেন দুর্দান্ত এক হাফ সেঞ্চুরি। ওয়ানডে ক্যারিয়ারে এটি তার ৩৭তম ফিফটি। ২৪তম ওভারে ট্রাভিস হেডের করা তৃতীয় বলটি লং অনে ঠেলে দিয়ে এক রান নেন তামিম। আর তাতেই ফিফটি পূর্ণ হয়ে যায় তামিমের।

MJP

পঞ্চাশ রানের মাইলফলক স্পর্শ করতে তামিম খেলেছেন ৬৯ বল। এতে ৫টি চারের সঙ্গে ছিল বিশাল একটি ছক্কাও। এই রিপোর্ট লেখা পর্যন্ত তামিম ইকবাল অপরাজিত আছেন ৫১ রানে।

বাংলাদেশ একাদশ : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ : স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, ময়েজেস হেনরিকস, গ্লেন ম্যাক্সওয়েল, ট্রাভিস হেড, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, প্যাট কামিন্স ও জস হ্যাজেলউড।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।