অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ


প্রকাশিত: ০৪:৩০ এএম, ০৫ জুন ২০১৭

ইংল্যান্ডের বিপক্ষে আট ব্যাটসম্যান নিয়ে মাঠে নামাটা যে ভুল ছিল ম্যাচ শেষেই তা প্রমাণ হয়েছে। তাই কেনিংটন ওভালে অস্ট্রেলিয়ার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগে ঘুরে ফিরে আসছে টাইগারদের একাদশ নিয়ে। আজকের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০ মিনিটে।

চ্যাম্পিয়ন্স ট্রফির শেষ চারে জায়গা পেতে আজকের ম্যাচে জয়ের কোন বিকল্প নেই বাংলাদেশের সামনে। তাই এ ম্যাচে সেরা একাদশ নিয়েই মাঠে নামবে মাশরাফিবাহিনী। এ ক্ষেত্রে একাদশে জায়গা পেতে পারেন স্পিন অলরাউন্ডার মেহেদী মিরাজ। একই সঙ্গে বাদ পরতে হতে পারে ইমরুল কায়েসকে। এছাড়া এই দিনেও একাদশের বাইরে থাকবেন পেসার শফিউল ইসলাম এবং তাসকিন আহমেদ।

MJP

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।