বৃষ্টিতে বন্ধ ভারত-পাকিস্তান ম্যাচ


প্রকাশিত: ১০:২৮ এএম, ০৪ জুন ২০১৭

বার্মিংহ্যামের এজবাস্টনে আগের ম্যাচটিও ভেসে গিয়েছিল বৃষ্টিতে। ওই ম্যাচে মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড। বেশ কয়েকবার বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার পর শেষ পর্যন্ত রেফারি অ্যান্ডি পাইক্রফট ম্যাচটি বাতিল ঘোষণা করতে বাধ্য হন। পয়েন্ট ভাগাভাগি করে নেয় নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়া।

একই ঘটনা ঘটতে যাচ্ছে আজও। ভারত-পাকিস্তান বারুদে ঠাসা ম্যাচটির উত্তাপ কমিয়ে দিচ্ছে বৃষ্টি। টস হওয়ার পর ঠিকই ম্যাচটি মাঠে গড়ায়। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। আমন্ত্রিত হয়ে ব্যাট করতে নামে ভারত।

দুই ওপেনার রোহিত শর্মা আর শিখর ধাওয়ানের ব্যাটে ভর করে দারুণ সূচনা পায় ভারত। ৯.৫ ওভারেই কোনো উইকেট না হারিয়ে স্কোরবোর্ডে তুলে ফেলে ৪৬ রান। এমন সময়ই নামে বৃষ্টি। দ্রুত ত্রিপল দিয়ে ঢেকে দেয়া হয় উইকেট এবং আউটফিল্ড। ছাতা মাথায় আম্পায়াররা পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন। সবাই অপেক্ষায়, টান টান উত্তেজনার ম্যাচটি আবার কখন শুরু করা যায়, তা নিয়ে।

MJP

বৃষ্টি শুরুর আগে রোহিত শর্মা ব্যাট করছিলেন ২৫ এবং শিখর ধাওয়ান ব্যাট করছিলেন ২০ রান নিয়ে।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।