লন্ডন হামলার ঘটনায় কোহলিদের হোটেলে তালা!


প্রকাশিত: ০৭:৩৩ এএম, ০৪ জুন ২০১৭

ম্যানচেস্টারে হামলার রেশ না কাটতেই আবারও সন্ত্রাসী হামলায় রক্তাক্ত হল লন্ডন। আর এ হামলার পর চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে যাওয়া ভারতীয় ক্রিকেট দলের হোটেলটিতে তালা ঝুলিয়ে দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

লন্ডনে পৃথক তিনটি সন্ত্রাসী হামলার ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় শনিবার রাতে লন্ডনের প্রাণকেন্দ্র লন্ডন ব্রিজের কাছে এসব হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনাস্থল থেকে প্রায় ১২৫ কিলোমিটার দূরে বার্মিংহ্যামের হোটেলে অবস্থান করছেন বিরাট কোহলিরা। আর হোটেলটিতে বাড়তি নিরাপত্তা ছাড়াও আশপাশের সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

cheer-up

এদিকে চ্যাম্পিয়ন্স ট্রফির হাইভোল্টেজ ম্যাচে ম্যাচে আজ মাঠে নামবে চির প্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। বার্মিংহামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ৩.৩০ মিনিটে।

তবে তার আগেই রাজধানী লন্ডনের বুকে এমন জঙ্গী হামলায় হাই প্রোফাইল ম্যাচের নিরাপত্তা আরও বাড়িয়ে দিয়েছে ব্রিটিশ প্রশাসন। ইতোমধ্যে দুই দেশের ক্রিকেট বোর্ডকে আশংকার কথা জানিয়েছে ব্রিটিশ গোয়েন্দা দফতর। সেই সঙ্গে এও আশ্বস্ত করেছে যে, নিরাপত্তা নিয়ে নিশ্চিন্ত থাকতে পারে ভারত-পাকিস্তান।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।