সুপার কাপে মুখোমুখি হচ্ছে রিয়াল-ম্যানইউ


প্রকাশিত: ০৫:৫৬ এএম, ০৪ জুন ২০১৭

ইউরোপিয়ান ফুটবলের নতুন মৌসুম শুরুর আগে উয়েফা সুপার কাপে মুখোমুখি হয় চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগ জয়ী দু’দল। সেই হিসেবে আগামী মৌসুমের প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচে মাঠে নামবে চ্যাম্পিয়ন্স লিগ জয়ী রিয়াল মাদ্রিদ আর ইউরোপা লিগ জয়ী ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটি অনুষ্ঠিত হবে আগস্টের ৮ তারিখ।

কার্ডিফের মিলেনিয়াম স্টেডিয়ামে একপেশে ফাইনালে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্তাসকে ৪-১ গোলে হারিয়ে টানা দ্বিতীয়বারের মত চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা নিজেদের করে নিয়েছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ২০ মিনিটে প্রথম গোল করে রিয়ালকে লিড এনে দেন রোনালদো। ম্যাচের ২৭তম মিনিটে অসাধারণ এক গোলে জুভেন্টাসকে সমতায় ফেরায় মানজুকিচ।

তবে দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে রিয়ারকে আবারও এগিয়ে দেন কাসেমিরো। তিন মিনিট পর নিজের দ্বিতীয় গোল করেন রোনালদো। আর ম্যাচের শেষ মিনিটে জুভেন্টাস শিবিরে শেষ পেরেক ঠোকেন মার্কো আসেনসিও।

এর আগে ইউরোপা লিগের ফাইনালে আজাক্সকে ২-১ গোলে হারিয়ে প্রথমবারের মত ইউরোপা লিগের শিরোপা নিজেদের করে নেউ মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড।

ফলে সুপার কাপ দিয়ে আবার দেখা হচ্ছে রোনালদো-ম্যানচেস্টার ইউনাইটেডের আর মরিনহো-রিয়াল মাদ্রিদের।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।