আবারও ইনজুরিতে ম্যাথিউজ


প্রকাশিত: ০৬:৪৮ এএম, ০২ জুন ২০১৭

চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগে বড় এক ধাক্কা খেলো শ্রীলঙ্কা। কাফ ইনজুরিতে পড়ায় শনিবার নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলা হচ্ছে না লঙ্কান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজের। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।

বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, ৩০ বছরে পা রাখতে যাওয়া ম্যাথিউজ মাংসপেশী শক্ত ও ব্যথা অনুভব করছেন। মেডিকেল দল তার তার মাংসপেশীতে কিছু সমস্যা পেয়েছেন।

এসএলসি এক বিবৃতিতে জানায়,‘ আগামী কয়েক দিন ম্যাথিউজকে সুস্থ করে তোলার প্রচেষ্টা চালানো হবে। তবে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাকে খুব সম্ভবত মাঠের বাইরে থাকতে হবে।’

cheer

গত জানুয়ারিতে এ ইনজুরির কারণেই দলের দক্ষিণ আফ্রিকা সফরের মাঝ পথেই দেশে ফিরতে বাধ্য হন লংকান অধিনায়ক। দীর্ঘ পাঁচ মাস পর ইনজুরি কাটিয়ে দলের সঙ্গে যোগ দেন ম্যাথিউজ। শ্রীলঙ্কায় এক সপ্তাহের অনুশীলন ক্যাম্পে অংশ নেয়ার পর ৫০ ওভারের এ ইভেন্টে ম্যাথিউজকে খেলার জন্য ফিট ঘোষণা করা হয়।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।