মাঠে আবারো বিবাদে জড়ালেন তামিম-স্টোকস


প্রকাশিত: ০২:১৬ পিএম, ০১ জুন ২০১৭

মাঠে ব্যাটসম্যানের মনোযোগ নষ্ট করতে অনেক খেলোয়াড়ই স্লেজিং করেন। তবে এদিক থেকে অন্য সবার চেয়ে একটু বেশিই এগিয়ে ইংলিশ তারকা বেন স্টোকস। ব্যাটসম্যানের মনঃসংযোগ ঘটাতে মাঠে তার জুড়ি নেই। আজও বাংলাদেশি ওপেনার তামিমকে রাগাতে একই কাজ করলেন স্টোকস। আর এতে দুই জনের মধ্যে সামান্য কথা কাটাকাটিও হল। তবে আম্পায়ারের জন্য তা আর বেশি দূর যায়নি।

ইনিংসের ৩২তম ওভারে স্টোকসের একটি বল স্লোয়ার পেয়ে থার্ডম্যান দিয়ে বাউন্ডারির সীমানা পার করলেন তামিম।তামিমের এই শট সহ্য হল না স্টোকসের। এগিয়ে এসে তামিমকে কিছু বলতে শুরু করলেন। তামিমও না বলে বসে থাকার পাত্র না। স্টোকসকে সঙ্গে সঙ্গে জবাব দেওয়া শুরু করে দিলেন। থেমে থাকেননি স্টোকসও। জবাব দিতে দিতে নিজের মার্কে ফিরে যান পরের বল করার জন্য।

JP

এদিকে মাঠে তামিম-স্টোকসের ঝামেলা এবারই প্রথম নয়। গত বছর ইংল্যান্ডের বাংলাদেশ সফরের সময় জস বাটলারের আউট নিয়ে মাঠে উত্তেজনা ছড়িয়েছিল। পরে ম্যাচ শেষে দুই দলের হ্যান্ডশেকের সময় বেন স্টোকস তামিমের সাথে ঝগড়া লাগিয়ে দিয়েছিলেন। তাকে বুকে হাত দিয়ে ধাক্কাও দিয়েছিলেন। সাকিব আল হাসান তখন মধ্যস্থতা করে ঝামেলা সামলান।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।