ইউনিস খানের সর্বকালের সেরা একাদশে আছেন যারা


প্রকাশিত: ০৯:১৫ এএম, ২৯ মে ২০১৭

মুত্তিয়া মুরালিধরন ও শেন ওয়ার্ন। দুজনই কিংবদন্তি স্পিনার। কাকে বাদ দিয়ে কাকে রাখবেন? এমন দ্বিধাদ্বন্দ্বে পড়ারই কথা। হ্যাঁ, ইউনিস খানও পড়লেন। দ্বিধা কাটিয়ে উঠে শেষ পর্যন্ত বেছে নিলেন এশিয়ান গ্রেট মুরালিধরনকে। ইউনিস খানের টেস্টের সর্বকালের সেরা একাদশের নেতৃত্বে রয়েছেন তারই স্বদেশি ইমরান খান।

তার একাদশের উইকেটরক্ষকের দায়িত্ব রেখেছেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি অ্যাডাম গিলক্রিস্টকে। আছেন টেস্টের সর্বাধিক রান সংগ্রাহক শচীন টেন্ডুলকার। একাদশে জায়গা পেয়েছেন টেস্ট এক ইনিংসে সর্বোচ্চ রান করা ব্রায়েন লারা (৪০০*)।

শ্রীলঙ্কান দুই কিংবদন্তি কুমার সাঙ্গাকারা ও মাহেলা জয়াবর্ধনের জায়গা হয়নি ইউনিস খানের একাদশে। গ্লেন ম্যাকগ্রাও আছেন। স্বদেশি গ্রেট হানিফ মোহাম্মদকেও রেখেছেন ইউনিস।

ইউনিস খানের সর্বকালের সেরা একাদশ : ইমরান খান (অধিনায়ক), হানিফ মোহাম্মদ, শচীন টেন্ডুলকার, জ্যাক ক্যালিস, ব্রায়েন লারা, ভিভ রিচার্ড, গারফিল্ড সোবার্স, অ্যাডাম গিলক্রিস্ট (উইকেটরক্ষক), রিচার্ড হেডলি, মুত্তিয়া মুরালিধরন ও গ্লেন ম্যাকগ্রা।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।