মাশরাফিদের ঐতিহাসিক জয়ে খালেদার অভিনন্দন


প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ২৪ মে ২০১৭

বিদেশের মাটিতে শক্ত প্রতিপক্ষ নিউজল্যান্ডের বিরুদ্ধে ঐতিহাসিক জয়ে মাশরাফি বাহিনীকে অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বুধবার রাতে বিজয় নিশ্চিত হওয়ার পর এ অভিনন্দন জানান তিনি। চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে টাইগারদের অভিনন্দন জানিয়েও টুইট করেছেন বেগম জিয়া।

টুইট বার্তায় তিনি লিখেছেন, ‌‌‌‌‌“বিদেশে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথমবারের মতো এমন মনমাতানো বিজয়ের জন্য টাইগারদের অভিনন্দন। বিজয়ের এই ধারা অব্যাহত থাকুক।”

এছাড়া গণমাধ্যমে প্রেরিত অভিনন্দন বার্তায় বিএনপি চেয়ারপারসন বলেন, “বাংলাদেশ ক্রিকেট দল বর্তমানে ক্রিকেট খেলায় যেভাবে পারদর্শিতা দেখিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশের মুখ উজ্জ্বল করছে তাতে আমি গর্বিত। আমি টাইগারদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। খেলায় টাইগাররা যে চমক দেখিয়েছে তা সন্দেহাতীতভাবে ক্রিকেটপ্রেমীদের আশান্বিত করেছে। আমি খুবই আশাবাদী-নিয়মিত অনুশীলন ও প্রশিক্ষণ অব্যাহত রাখলে টাইগাররা ভবিষ্যতেও এ ধরনের গৌরব ধরে রাখতে সক্ষম হবে। ক্রিকেট বিশ্বে নিউজিল্যান্ডের মতো একটা স্বনামধন্য দলকে হারানোর কৃতিত্ব প্রমাণ করে- একাগ্রতা ও মনোবল বজায় রাখলে যেকেউ বিজয়ের দ্বারপ্রান্তে পৌঁছতে সক্ষম হয়।”

বেগম জিয়া বলেন, “বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্যে আমি দলের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানাচ্ছি।”

এমএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।