জয় দিয়ে মৌসুম শেষ করল লিভারপুল-আর্সেনাল


প্রকাশিত: ০৫:৪২ এএম, ২২ মে ২০১৭

ইংলিশ প্রিমিয়ার লিগে দুদলই খেলে ফেলেছে ৩৮টি করে ম্যাচ। জয় দিয়ে মৌসুম শেষ করল লিভারপুল-আর্সেনাল। ভিন্ন ম্যাচে জয়ের স্বাদ পেয়েছে তারা। তবে ম্যাচ শেষে লিভারপুলের কোচ-ফুটবলার খেলোয়াড়দের মুখে ছিল হাসি। পক্ষান্তরে আর্সেনালের কোচ-ফুটবলারদের মুখ হয়ে যায় মলিন!

ঘরের মাঠ আনফিল্ডে বেলারিন, অ্যালেক্সিস সানচেজ ও অ্যারন রামসের গোলে মিডলসবরোকে ৩-০ ব্যবধানে হারিয়েছে লিভারপুল। এই জয়ের সুবাদে চ্যাম্পিয়ন্স লিগের প্লে-অফে খেলার সুযোগ পেয়েছে ইয়ুর্গেন ক্লুপের দলের।

৭৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চতুর্থ স্থানে থেকে মৌসুম শেষ করল অল রেডসরা। আর লিগ টেবিলের শীর্ষ তিন দল- চেলসি, টটেনহাম ও ম্যানচেস্টার সিটি চ্যাম্পিয়ন্স লিগে সরাসরি খেলবে।

এদিকে লিভারপুল জয় পাওয়ায় চ্যাম্পিয়ন্স লিগের আশা শেষ হয়ে যায় আর্সেনালের। তাই এভারটনের বিপক্ষে তাদের ৩-১ ব্যবধানের জয়টি কোনো কাজে আসেনি। বরং বড় আক্ষেপ হয়েই থাকল।

এই জয়ের পরও লিগ টেবিলের পঞ্চম স্থানে থেকে মৌসুম শেষ করতে হলো আর্সেনালকে। লিভারপুলের সঙ্গে পয়েন্ট ব্যবধানও বেশি না; মাত্র ১। লিভারপুলের পক্ষে গোল তিনটি করেছেন উইজনালডে, ফিলিপে কুটিনহো ও অ্যাডাম ললনা।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।