টানা দ্বিতীয় হারের স্বাদ পেল গাজী গ্রুপ


প্রকাশিত: ০১:৩৭ পিএম, ২১ মে ২০১৭

ঢাকা ডিভিশন প্রিমিয়ার লিগের শুরুটা দুর্দান্ত হয়েছিল গাজী গ্রুপের। তবে শেষ দিকে এসে ছন্দ হারাল দলটি। টানা নয় ম্যাচ জয়ের পর শেষের দুই ম্যাচ হেরে গেছে দলটি। রোববার গ্রুপ পর্বের শেষ ম্যাচে প্রাইম ব্যাংকের কাছে ৬ উইকেটে হেরে যায় দলটি। এ ম্যাচ হারলেও পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই সুপার লিগে খেলবে দলটি।

ফতুল্লার খান সাহেব উসমান আলী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি গাজী গ্রুপের। দলীয় ৩ রানেই বিদায় নেন দুই ওপেনার আনামুল বিজয় (১) ও মেহেদী হাসান (২)। তৃতীয় উইকেটে জহিরুলকে সঙ্গে নিয়ে ১৪৯ রানের জুটি গড়েন মুমিনুল।

তবে ৬৬ রানে জহিরুল আঘাত পেয়ে মাঠ ছাড়লে ছন্দ পতন ঘটে খেলায়। ব্যক্তিগত ৭৯ রান করে মুমিনুল ফিরে যান সাজঘরে। পারভেজ রসুল রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন। শেষ দিকে নাদিফ চৌধুরী ২৬ আর শুভ ১৫ রান করলে ২১৪ রানের স্কোর পায় গাজী গ্রুপ।

জবাবে ব্যাট করতে নেমে ব্যক্তিগত ১৬ রান করে মেহেদী মারুফ ফিরলেও দ্বিতীয় উইকেটে ৮০ রানের জুটি গড়ে দলকে জয়ের ভীত করে দেন জাকির হাসান ও অভিমনু ইসওরান। ৬৬ রান করে আহত হয়ে জাকির মাঠ ছাড়ার পর ৫২ রান করে সাজঘরে ফেরেন অভিমনু। এরপর তাইবুরকে সঙ্গে নিয়ে ৬৪ রানের জুটি গড়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন আল আমিন।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।