চেনা ছন্দে মোস্তাফিজ


প্রকাশিত: ০৯:৫৫ এএম, ১৯ মে ২০১৭

ক্রিকেটে অভিষেকের পর থেকেই হয়ে উঠেছিলেন দলের মূল বোলার। তবে ইনজুরি থেকে ফিরে ঠিক নিজেকে মেলে ধরতে পারছিলেন না মোস্তাফিজ। অবশেষে ত্রিদেশীয় সিরিজ দেখা মিললও আগের মোস্তাফিজের। নিজের প্রথম ওভারেই সাজঘরে ফিরিয়ে দিলেন পল স্টার্লিংকে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত আয়ারল্যান্ডের সংগ্রহ ৫ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ১৮ রান।

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ার পর দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ৪ উইকেটে হেরে যায় বাংলাদেশ। তাই প্রতিযোগিতায় টিকে থাকতে এ ম্যাচে জয়ের কোন বিকল্প নেই মাশরাফিদের। এদিকে ম্যাচে একটি করে পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে দুই দল। মেহেদী মিরাজের পরিবর্তে দলে অভিষেক হচ্ছে সানজামুল ইসলামের। আর আয়ারল্যান্ড দলে সিমি সিংয়ের পরিবর্তে জায়গা পেয়েছেন এড জয়েস।

বাংলাদেশ দল:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহীম, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হেসেন, সানজামুল ইসলাম।

আয়ারল্যান্ড দল:
পল স্টারলিং, উইলিয়াল পোর্টারফিল্ড, এড জয়েস, নিয়াল ও ব্রেইন, এন্ড্রু বালবিরনি, গেরি উইলসন, কেভিন ও ব্রেইন, জর্জ ডকরেল, বেরি ম্যাককার্থি, টিম মুরতাঘ ও পেটার চেস।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।