ইতালিয়ান কাপে জুভেন্টাসের টানা তিন


প্রকাশিত: ০৪:৫১ এএম, ১৮ মে ২০১৭

টানা তৃতীয় বারের মত ইতালিয়ান কাপের শিরোপা নিজেদের করে নিলো জুভেন্টাস। টুর্নামেন্টের ফাইনালে বুধবার তারা ২-০ গোলে হারায় ল্যাৎসিওকে।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে জুভেন্টাস। এরই ধারাবাহিকতায় ম্যাচের ১২ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন দানি আলভেজ।  অ্যালেক্স সান্রোর ক্রসে বল জালে জড়ান ব্রাজিলিয়ান এই তারকা। ম্যাচের ২৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লিওনার্দো বোনুচ্চি। কর্নার থেকে পাওয়া বল জালে জড়ান ইতালির এই ডিফেন্ডার।

বিরতির পর আক্রমণ পাল্টা আক্রমণে খেলা চললেও আর কোন গোলের দেখা পায়নি কোন দলই। গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস। আর এ জয়ে ট্রেবল জয়ের সম্ভাবনাকেও আরও উজ্জ্বল করেছে ইতালির জায়ান্টরা।

উল্লেখ্য, জুভেন্টাস ইতোমধ্যে জায়গা করে নিয়েছে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও। আগামী জুনের তিন তারিখে তাদের প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদকে। আর সিরি আ তে রোমা থেকে তিন পয়েন্ট ব্যবধানে এগিয়ে টেবিলের শীর্ষে রয়েছে তারা।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।