নাঈমের সেঞ্চুরি ম্লান করে জয় লিটনের আবাহনীর


প্রকাশিত: ০৩:৫১ পিএম, ১৭ মে ২০১৭

লিটন দাস ও নাঈম ইসলাম; দুজনই সেঞ্চুরি করেছেন। ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল এই দুই ব্যাটসম্যান। এটা বলা বাহুল্য। কিন্তু দলগত পারফরম্যান্সে এগিয়ে লিটনের আবাহনী। যে কারণে ম্লান হয়ে গেছে নাঈমের দুর্দান্ত সেঞ্চুরি। ম্যাচটিতে নাঈমের লিজেন্ডস অব রূপগঞ্জকে ৪৯ রানে হারিয়েছে আবাহনী।

বিকেএসপির চার নম্বর মাঠে টস জিতে প্রথমে ব্যাট করে আবাহনী। ৪৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা তোলে ৩৩৩ রান। জবাবে ৫০ ওভার খেললেও ৬ উইকেট হারিয়ে রূপগঞ্জের ইনিংস থামে ২৮৪ রানে।

৩৩৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ধাক্কা খায় রূপগঞ্জ। দলীয় ২২ রানেই হারিয়ে ফেলে দুই উইকেট। বুক চিতিয়ে লড়াই করেছেন নাঈম ইসলাম। আবু জায়েদের শিকার হওয়ার আগে ১১৯ বলে ১১টি চার ও তিনটি ছক্কায় ১২৩ রানের ইনিংস খেলেছেন। মোশাররফ হোসেন রুবেল করেন ৬৭ রান। আবাহনীর পক্ষে তিনটি উইকেট নেন আবু জায়েদ।

এর আগে আবাহনীর পক্ষে সেঞ্চুরি করেন লিটন দাস। ওপেন করতে নেমে লিটন খেলেছেন ১৩৬ রানের দুর্দান্ত এক ইনিংস। তার ১০১ বলের ইনিংসটি সমৃদ্ধ ২০টি চার ও তিনটি ছক্কায়। সাদমান ইসলামের ব্যাট থেকে এসেছে ৮৫ রান। নাজমুল হোসেন শান্ত করেছেন ৩৫ রান। রূপগঞ্জের পক্ষে তিনটি করে উইকেট নেন মোহাম্মদ শরীফ ও মোশাররফ হোসেন রুবেল।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।