মাজিয়ার কাছে আবারো ২ গোলে হার আবাহনীর


প্রকাশিত: ০১:৫০ পিএম, ১৭ মে ২০১৭

আগের ম্যাচে ঘরের মাঠে ভারতের বেঙ্গালুরু এফসিকে হারানোর আত্মবিশ্বাস নিয়েই মালদ্বীপে গিয়েছিল আবাহনী; কিন্তু এএফসি কাপে মালদ্বীপের ক্লাব মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিরুদ্ধে ফিরতি ম্যাচে ২-০ গোলে হারতে হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের।

বুধবার মালেতে অনুষ্ঠিত ম্যাচে স্বাগতিকদের ৫৮ মিনিট পর্যন্ত আটকে রাখলেও শেষ রক্ষা হয়নি আবাহনী। শেষ ৩১ মিনিটে বাংলাদেশ জায়ান্টরা হজম করে ২ গোল। ৫৯ মিনিটে মোহাম্মদ উমাইর এবং ৮৫ মিনিটে আলেকজান্ডার রেকিচ স্বাগতিদের হয়ে গোল দুটি করেন।

এ দলটির বিপক্ষে হোম ম্যাচেও আবাহনী হেরেছিল একই ব্যবধানে। চার ম্যাচে মাজিয়ার এটি তৃতীয় জয়। এ নিয়ে আবাহনী ৫ ম্যাচ শেষ করলো। কলকাতার মোহনবাগানের সঙ্গে আবাহনী ঘরে মাঠে শেষ ম্যাচ খেলবে ৩১ মে।

তিনটি করে ম্যাচ জিতে বাছাই পর্বের ‘ই’ গ্রুপের শীর্ষে রয়েছে ভারতের বেঙ্গালুরু এএফসি ও মালদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব। একটি করে ম্যাচ জিতে তৃতীয় অবস্থানে মোহনবাগান ও চতুর্থ স্থানে আবাহনী।

আরআই/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।