চট্টগ্রামে মা- মেয়েকে জবাই করে হত্যা


প্রকাশিত: ০৫:২৭ এএম, ০৭ মে ২০১৫

চট্টগ্রামের সদরঘাট থানাধীন ইসলামিয়া কলেজ মোড়ের দক্ষিণ নালাপাড়ার ইসলাম ভবনের চতুর্থ তলায় মা- মেয়েকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মা নাসিমা বেগম (৩৫) ও মেয়ে রিয়া আক্তার (৯)। রিয়া পূর্ব মাদারবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী। নাসিমার স্বামী শাহ আলম পেশায় একজন মাংস বিক্রেতা।

সদরঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জাগো নিউজকে জানান,  দুর্বৃত্তরা নাসিমা বেগম ও তার মেয়ে রিয়া আক্তারকে জবাই করে হত্যা করেছে। নাসিমার পেটে ছুরিকাঘাত ও গলা জবাই করে মৃতদেহটি বাসার ড্রইংরুমে রেখে যায়। আর মেয়ে রিয়াকে গলা জবাই অবস্থায় বাথরুমে পাওয়া যায়। দুর্বৃত্তরা স্টিলের আলমারি থেকে প্রায় ৮ থেকে ১০ ভরি স্বর্ণালংকার ও নগদ ১ লাখ ৩০ হাজার টাকা নিয়ে গেছে বলে জানা গেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।