বার্সা গোলরক্ষকের নতুন ইনিংস


প্রকাশিত: ১২:২৫ পিএম, ১৬ মে ২০১৭

গত বছরের শেষের দিকে লিওনেল মেসির বিয়ের খরব প্রকাশ করে রেডিও মাতরিও। পরে বিষয়টি নিশ্চিত করে ইএফই। তাদের প্রতিবেদনে লিখেছিল, মেসি এবং রোকুজ্জো ২০১৭ সালে বিয়ে করছেন। দিনক্ষণও নির্ধারণ হয়েছে, ২৪ জুন। বিয়ের জন্য বিশাল কোনো প্রাসাদ, রাজকীয় হোটেল বা দ্বীপ নয়; নিজেদের সেই প্রথম পরিচয়ের রোজারিওতেই বিয়ে করবেন দুজনে।

লিওনেল মেসির পর বার্সেলোনার তারকা গোলরক্ষক টার স্টেগানও ভক্তদের দিলেন সুসংবাদ। নতুন ইনিংস শুরু করেছেন জার্মান এই গোলরক্ষক। দীর্ঘদিনের বান্ধবী ড্যানিয়েলা জেহলির সঙ্গে ঘর বেঁধেছেন স্টেগান। সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনই (ড্যানিয়েলা-স্টেগান) বিয়ের খরবটা নিশ্চিত করেছেন।

barsa

সোমবার বিয়ের কাজটা স্টেগান সেরেছেন বার্সেলোনার অদূরে সিটগেজ শহরে। নীরবেই। বিয়ের অনুষ্ঠানে খুব বেশি অতিথি উপস্থিত ছিলেন না। বার্সা গোলরক্ষক বিয়ের অনুষ্ঠানে পরেছিলেন কালো স্যুট এবং সাদা সু। আর কনে ড্যানিয়েলা পরেছিলেন সাদা পোশাক।

পরে ইনস্টাগ্রামে ড্যানিয়েলা বিয়ের অনুষ্ঠানের কিছু স্মৃতি তুলে ধরেন। পাশাপাশি রাস্তায় বসে পানীয় পান করছেন, এমন একটি ছবিও পোস্ট করেছেন।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।