কোয়ার্টার ফাইনালে রহমতগঞ্জ


প্রকাশিত: ০২:৪১ পিএম, ১৫ মে ২০১৭

সবার আগে ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত নিজেদের প্রথম ম্যাচে পুরোনো ঢাকার ক্লাবটি ৩-০ গোলে হারিয়েছে বিজেএমসিকে। এর আগে বিজেএমসি নিজেদের প্রথম ম্যাচ ১-১ গোলে ড্র করে ব্রাদার্সের সঙ্গে। গ্রুপের শেষ ম্যাচে রহমতগঞ্জের কাছে ব্রাদার্স বড় ব্যবধানে হারলেই কোয়ার্টার ফাইনালে উঠতে পারবে বিজেএমসি।

নাইজেরিয়ান মনডে ওসাগি ১৯ মিনিটে গোল করে এগিয়ে দেন রহমতগঞ্জকে। ৩১ মিনিটে ফয়সাল আহমেদ গোল করলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিতিতে যায় কামাল বাবুর দল। ৮৫ মিনিটে ব্যবধান বাড়ান রাশেদুল।

ব্যক্তিগত নৈপূণ্য, টেকনিক এবং টিমওয়ার্ক-সব দিকেই এগিয়ে ছিলেন কামাল বাবুর শিষ্যরা। প্রাধান্য নিয়ে খেলার ফলটাও শতভাগ তুলে নিয়েছে গত প্রিমিয়ার লিগের প্রথম পর্বের আলোচিত দল রহমতগঞ্জ।

তবে ম্যাচের প্রথম সুযোগটি এসেছিল বিজেএমসির। ১০ মিনিটে ইয়োকো সামনিকের সহজ সুযোগ মিস করার খিসারত দলকে দিতে হয়েছে ৩ গোলে হেরে। প্রথম ম্যাচে ব্রাদার্সের বিরুদ্ধে সমতাসূচক গোল করা ইয়োকোর খুব কাছ থেকে নেয়া হেড চলে যায় বাইরে।

আরআই/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।