আফ্রিদি-মিসবাহদের সঙ্গে বাহরাইনে খেলবেন আশরাফুল


প্রকাশিত: ১২:২৪ পিএম, ১৫ মে ২০১৭

গত বছরও বাহরাইনে ডাক পেয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। বাহরাইনের জাতীয় দিবস উপলক্ষে সেখানে গিয়ে প্রদর্শনী টি-টোয়েন্টি ম্যাচ খেলতে। গত বছরের মত এবারও দেশটির জাতীয় দিবসে প্রদর্শনী টি-টোয়েন্টি খেলার আমন্ত্রণ পেয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। ১৯ মে (শুক্রবার) রাতে বাহরাইন ন্যাশনাল স্টেডিয়ামে প্রদর্শনী ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রদর্শনী ম্যাচটিতে বাংলাদেশ থেকে আশরাফুলের সঙ্গে আমন্ত্রণ পেয়েছেন পেসার মোহাম্মদ শরীফ। পাকিস্তানের কয়েকজন কিংবদন্তি ক্রিকেটারও এই ম্যাচে অংশ নেবেন। তাদের মধ্যে রয়েছেন শহিদ আফ্রিদি, মিসবাহ-উল হকের মত ক্রিকেটারও। এছাড়া থাকছেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আবদুল রাজ্জাক, সোহেল তানভির, রানা নাভিদ-উল হাসান, ইমরান নাজির।

শ্রীলঙ্কা থেকে এই প্রদর্শনী ম্যাচে আমন্ত্রণ পেয়েছেন তিলকারত্নে দিলশান, ওয়েস্ট ইন্ডিজের মারলন স্যামুয়েলস, ভারতের পেসার শ্রীশান্ত এবং অলরাউন্ডার ইরফান পাঠান।

বাহরাইনে প্রদর্শনী ম্যাচটি খেলতে ১৮ মে সে দেশে যাওয়ার কথা রয়েছে মোহাম্মদ আশরাফুলের। ওইদিনই তার কলাবাগান ক্রীড়া চক্রের ম্যাচ রয়েছে। সেই ম্যাচ খেলেই রাতে বাহরাইনের উদ্দেশ্যে রওয়ানা হবেন তিনি। সে লক্ষ্যে বিসিবি থেকে অনাপত্তি পত্রও সংগ্রক করে রেখেছেন আশরাফুল।

তবে বিপত্তি বেধেছে মোহাম্মদ শরীফকে নিয়ে। বিসিবি অনাপত্তিপত্র দিলেও ২০ মে প্রিমিয়ার লিগে শরীফের ক্লাব লিজেন্ডস অব রূপগঞ্জের খেলা রয়েছে। সেই খেলার জন্য ক্লাবের পক্ষ থেকে তাকে ছাড়া হবে কি না সে বিষয়ে ঘোর সংশয় রয়েছে। শরীফ মিডিয়াকে জানিয়েছেন, ‘আশরাফুলের সঙ্গেই বাহরাইন যেতে চাই। তবে বিষয়টা পুরোপুরি নির্ভর করছে ক্লাবের ওপর। তারা যদি সুযোগ দেয়, তাহলে আন্তর্জাতিক ক্রিকেটারদের সঙ্গে খেলার সুযোগটা কাজে লাগাতে চাই।’

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।