প্রকাশ হলো পুষ্প জান্নাতের দ্বিতীয় অ্যালবাম


প্রকাশিত: ১২:৩৩ পিএম, ০৬ মে ২০১৫

সিডি চয়েস থেকে প্রকাশিত হলো কন্ঠশিল্পী জান্নাত পুষ্পের ২য় একক অ্যালবাম ‘জান্নাত’। গেল ০৫ মে রাজধানীর একটি অভিজাত রেঁস্তোরায় এই অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশিয়ান গ্রুপের চেয়ারম্যান জনাব নজরুল ইসলাম ভুইয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম ভুইয়া, জনপ্রিয় ব্যান্ড ফিডব্যাকের লাবু রহমান, কণ্ঠশিল্পী দিলরুবা খান, এস আই টুটুল, সন্দিপন, সোয়েব অর্নব, মনির খান, রবি চৌধুরীসহ এই প্রজন্মের সঙ্গীত শিল্পী, অভিনয় শিল্পী, গীতিকবিরা ও সিডি চয়েসের কর্নধার শেখ সুমন এমদাদ।

অ্যালবামে মোট ৮টি গান রয়েছে। গানগুলো লিখেছেন রবিউল ইসলাম জীবন, ওমর ফারুক, প্লাবন, রনি মামুন এবং রাজেশ। গানগুলোর সঙ্গীতায়োজন করেছেন ইমরান, রাজেশ, জামাল হাসান এবং দেবা।

অ্যালবামের দু’টি গানে পুষ্প জান্নাতের সাথে দ্বৈতকণ্ঠ দিয়েছেন ইমরান এবং এ আই রাজু।

নিজের ২য় একক সম্পর্কে পুষ্প জান্নাত বলেন, ‘২০০৮ থেকে ২০১৫,  প্রায় সাত বছর বিরতি দিয়ে আমি আমার ২য় একক এ্যালবাম প্রকাশ করছি। অনেক ভেবে চিন্তে সময়োপোযোগী গান দিয়ে আমার এই অ্যালবামটি করেছি। যার কারণেই এই দীর্ঘ বিরতি। অ্যালবামটি নিয়ে আমি অনেক আশাবাদী। কেননা অনেক সময় এবং যত্ন দিয়ে এটি তৈরি করেছি। আশাকরি শ্রোতাদেরও ভালো লাগবে।’

উল্লেখ্য এর আগে ২০০৮ সালে পুষ্প জান্নাতের প্রথম একক অডিও অ্যালবাম ‘বুক ভরা ভালোবাসা’ প্রকাশিত হয়।    

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।