গায়ক থেকে নায়ক হচ্ছেন আতিফ আসলাম


প্রকাশিত: ০৮:১২ এএম, ০৬ মে ২০১৫

দারুণ দেখতে। সুদর্শন, স্মার্ট। অভিনয় করেন না কেন? বহু দেশে গান করতে গিয়ে বহু ভক্ত অনুরাগীদের এমন প্রশ্নের মুখোমুখী হয়েছিলেন পাকিস্তানি সঙ্গীতশিল্পী আতিফ আসলাম। সব প্রশ্নের উত্তর এবার বলিউডে অভিনয় করেই দিতে চলেছেন আতিফ।

এবিপি জানিয়েছে, এই বছরের শেষে বা নতুন বছরের শুরুতে তুমুল জনপ্রিয় এই গায়ককে বলিউডে পর্দায় অভিনয় করতে দেখা যাবে। সেও আবার নায়ক হয়ে। তবে কোন ছবিতে কি চরিত্রে অভিনয় করছেন, সে ব্যাপারে কিছুই জানা যায়নি।

এর আগে তাঁর গাওয়া ‘পহেলি নজর মে’, ‘তু জানে না’, ‘ও লমহে’, ‘আদাত’, ‘তেরে বিন’ মন জয় করেছিল শ্রোতাদের। সম্প্রতি ৩২ বছর বয়সী এই তারকা এমটিভির একটি অনুষ্ঠান উপলক্ষ্যে কলকাতায় এসে অভিনয় জগতে আসার কথা জানিয়েছেন।

তবে অভিনয় জগতে আতিফ এই প্রথম নন, এর আগে ২০১১ সালে বোল নামে একটি পাকিস্তানি ছবিতে অংশগ্রহণ করেছেন তিনি। এরপরই বলিউডের বিভিন্ন পরিচালকদের কাছ থেকে ছবিতে অভিনয়ের প্রস্তাব পান তিনি।

তার এই ম্যাজিক্যাল ভয়েসের জন্য মেয়েদের মধ্যেও বেশ জনপ্রিয় আতিফ। তার বেশকিছু সুপারহিট গানের অ্যালবাম রয়েছে যার মধ্যে ‘জলপরি’, ‘দুরি’, ‘মেরি কাহানি’ উল্লেখযযোগ্য।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।