বিপর্যয়ের মুখে দাঁড়িয়ে হাফ সেঞ্চুরি তামিমের


প্রকাশিত: ১২:৩৫ পিএম, ১২ মে ২০১৭

ডাবলিনের দ্য ভিলেজ স্টেডিয়ামে আজ গড়িয়েছে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচ। স্বাগতিক আয়ারল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ। ম্যাচটিতে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে বাংলাদেশ। টাইগারদের শুরুটা হয়েছে বাজেভাবে। দলীয় ৮ রানের মাথায় সৌম্য সরকারকে (৫) হারায় সফরকারীরা।

এরপর একে একে সাজঘরে ফিরে যান সাব্বির রহমান রুম্মন, মুশফিকুর রহীম ও সাকিব আল হাসান। ৭০ রানে চার উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। দলকে খাদের কিনার থেকে টেনে তোলেন তামিম ইকবাল। মারকুটে এই ওপেনার বিপর্যয় সামাল দিয়েছেন দারুণভাবেই।

দলের বিপর্যয়ের মুখে দাঁড়িয়ে হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন তামিম। ৭৬ বলে ৭টি চারের সাহায্যে ওয়ানডে ক্যারিয়ারের ৩৫তম ফিফটি পূর্ণ করেন তামিম। ব্যারি ম্যাকআর্থির বলে বাউন্ডারি হাঁকিয়ে পঞ্চাশের কোটা পূরণ করেন বাংলাদেশি এই ড্যাশিং ওপেনার।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৮৭ বলে ৮টি চারে ৬৪ রানে অপরাজিত আছেন তামিম। মাহমুদউল্লাহ রিয়াদকে (৪২*) নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। বাংলাদেশের সংগ্রহ ৩১ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫৬ রান।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।