বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচে বৃষ্টির সম্ভাবনা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৬ এএম, ১২ মে ২০১৭

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে বিকেলে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ডাবলিনের মালাহাইডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সরাসরি সম্প্রচার করবে বিটিভি ও দুটি বেসরকারি চ্যানেল গাজী টিভি ও মাছরাঙ্গা টিভি।

ডাবলিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হচ্ছে, এই ম্যাচে বৃষ্টি বাগড়া দিতে পারে। স্থানীয় সময় সকালে হালকা বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আবহাওয়ার পূর্বাভাসে বিকেলে বৃষ্টির কথা না থাকলেও আকাশ মেঘাচ্ছন্ন থাকবে।

bangladesh

এদিকে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে স্লো ওভার রেটের কারণে এক ম্যাচ নিষিদ্ধ থাকায় এই ম্যাচে খেলা হচ্ছে না টাইগার অধিনায়ক মাশরাফির। তার পরিবর্তে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ :
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ/শুভাশিষ রায়।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।