ত্রিদেশীয় সিরিজের খেলা দেখা যাবে যেসব চ্যানেলে


প্রকাশিত: ০২:৫১ পিএম, ১১ মে ২০১৭

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আগে বাংলাদেশের পরীক্ষা ত্রিদেশীয় সিরিজ। আয়ারল্যান্ডের ডাবলিনে শুক্রবার থেকেই শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজটি। প্রথম ম্যাচেই বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড। সিরিজে অপর দেশটি হচ্ছে নিউজিল্যান্ড।

শুক্রবার বাংলাদেশ সময় বিকাল পৌনে চারটায় শুরু হবে খেলাটি। ডাবলিনের দ্য ভিলেজে টস করতে নামবেন সাকিব আল হাসান এবং উইলিয়াম পোর্টারফিল্ড। ত্রিদেশীয় সিরিজের খেলাগুলি সরাসরি সম্প্রচার করবে বিটিভি ও দুটি বেসরকারি চ্যানেল গাজী টিভি ও মাছরাঙ্গা টিভি।

তবে যারা টিভিতে খেলা দেখতে পারবেন না, অনলাইনে থাকেন- তাদের জন্যও সরাসরি খেলা দেখার সুযোগ করে দিচ্ছে গাজী টিভি। ইউটিউবে তাদের নিজস্ব চ্যানেলে খেলাগুলো সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করেছে গাজী টিভি।

এ জন্য ইউটিউবে গিয়ে সার্চ করতে হবে GTV Live। এরপর দেখা যাবে ডান পাশে লাইভ লেখা জিটিভি লাইভ এসেছে। এবার সে লিংকে ক্লিক করে সরাসরি খেলা উপভোগ করুন। যারা মোবাইলে সরাসরি খেলা দেখবেন তারা নিজেদের চাহিদা অনুযায়ী কোয়ালিটি বাছাই করে নিতে পারবেন।

সরাসরি খেলা দেখার জন্য নিম্নোক্ত লিংকে ক্লিক করুন... www.youtube.com/watch

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।