সাব্বিরের ঝড়ো ব্যাটিংয়ে বিশাল স্কোরের পথে বাংলাদেশ


প্রকাশিত: ১২:৫৫ পিএম, ১০ মে ২০১৭

তামিম ইকবালের পর ব্যাট হাতে আয়ারল্যান্ডের উলভস দলের বিপক্ষে ঝড় তুলেছেন সাব্বির রহমান রুম্মন। আইরিশ বোলারদেরকে একের পর এক বাউন্ডারির বাইরে পাঠিয়ে বাংলাদেশের রানকে নিয়ে যাচ্ছেন ধরা-ছোঁয়ার বাইরে। সে সঙ্গে নিজের ইনিংসকেও বড় করে চলছেন এই হার্ডহিটার ব্যাটসম্যান।

শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশের রান ৩৮ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৭৩। ৮৬ রান নিয়ে ব্যাট করছিলেন সাব্বির রহমান রূম্মন।

৪৯ বলেই হাফ সেঞ্চুরির মাইলফলক স্পর্শ করে ফেলেন সাব্বির রহমান। ৭টি বাউন্ডারি এবং এক ছক্কায় এই ম্যাজিক্যাল ফিগারে পৌঁছান তিনি। এ সময় বাংলাদেশের রান ছিল ২৮ ওভারে ২ উইকেট হারিয়ে ১৮০।

টস জিতে ব্যাট করতে নেমে তামিম আর সৌম্য মিলে দারুণ সূচনা এনে দেন। যদিও দলীয় ৪৪ রানে ব্যক্তিগত ১৭ রান করে আউট হয়ে যান সৌম্য। তামিম আর সাব্বির মিলে বড় জুটি গড়ে তোলেন। ১০৩ রানের জুটি গড়ার পর ৭৪ বলে ৮৬ রান করে আউট হয়ে যান তামিম ইকবাল।

তামিমের পর আউট হন সাকিব আল হাসান। সাব্বির ফিফটি করার পরই গেটক্যাটের স্লোয়ার বাতাসে ভাসিয়ে দিয়ে ক্যাচ আউট হন সাকিব। তার ক্যাচ নেন ক্রেইগ ইয়াং। বাংলাদেশের রান ছিল এ সময় ২১১।

এ রিপোর্ট লেখার সময় আউট হয়ে যান মোসাদ্দেক হোসেনও। ম্যাকব্রাইনের একটি বলকে ক্যাচ তুলে দেন মোসাদ্দেক। ডিপ মিড উইকেটে দারুণ ক্যাচ ধরেন ক্রেইগ ইয়াং। ২৭ বলে ৩১ রান করে আউট হন তিনি। এর আগে ৩৮ ওভারেই বাংলাদেশের রান দাঁড়ায় ২৭৩।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।