আইসিসি থেকে বহিষ্কৃত হচ্ছেন শ্রীনিবাসন!


প্রকাশিত: ০৭:২৫ এএম, ০৫ মে ২০১৫

অবশেষে আইসিসির চেয়ারম্যানের পদতিও হারাতে বসেছেন বিসিসিআই এর সাবেক বিতর্কিত চেয়ারম্যান শ্রীনিবাসন। আগামী ২৪ মে আইপিএল ফাইনালের দিন বোর্ডের বিশেষ সাধারণ সভা ডেকে শ্রীনিকে বহিষ্কারের সিদ্ধান্ত নিতে চলেছে বিসিসিআই। এমনটাই ইঙ্গিত দিয়েছেন বিসিসিআই সচিব অনুরাগ ঠাকুর।

অবশ্য আইসিসি-র চেয়ারম্যানের পদ থেকে নারায়ণস্বামী শ্রীনিবাসনকে বিসর্জনের ইঙ্গিত আগে থেকে গুঞ্জন আকারে শোনা যাচ্ছিল। সেটি স্পষ্ট করে সোমবার অনুরাগ বলেন, বিশেষ সাধারণ সভায় সব কিছুর প্রমাণ চাইবে। আমরা কোনও লুকোচুরি চাই না। কাউকে দোষী পাওয়া গেলে তার বিরুদ্ধে শাস্তি নেওয়া হবে।

গত সপ্তাহে অনুরাগের সঙ্গে এক ক্রিকেট জুয়াড়ির ছবি প্রকাশ করে বিসিসিআই সচিবকে সতর্ক করে আইসিসি। এ সবই আইসিসি চেয়ারম্যান শ্রীনির ‘কূটচেষ্টার ফসল’ বলে মনে করেন বিসিসিআই সচিব। এরপর থেকেই শ্রীনির বিরুদ্ধে প্রকাশ্যেই কথা বলতে শুরু করেন অনুরাগ। তিনি আরও বলেন, আইসিসি থেকে চিঠি দিয়ে যে ভাবে আমার ভাবমূর্তি নষ্ট করা হয়েছে তা অত্যন্ত দুর্ভাগ্যজনক!

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।