বেলফাস্টে সাকিব-তামিমদের কঠোর অনুশীলন


প্রকাশিত: ০৩:৫২ পিএম, ০৮ মে ২০১৭

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ। স্বাগতিক আয়ারল্যান্ড এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ১২ মে থেকে শুরু হবে বাংলাদেশ ক্রিকেট দলের এই ত্রিদেশীয় সিরিজ। এ লক্ষ্যে গতকালই বেলফাস্টে গিয়ে পৌঁছেছিল বাংলাদেশ দলের ক্রিকেটাররা। সাসেক্সে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প শেষ করে রোববার বিকেল নাগাদ আয়ারল্যান্ডে গিয়ে পৌঁছায় সাকিব-তামিম এবং মুশফিকরা।

Team

রোববার বেলফাস্টে পৌঁছানোর পর আজ (সোমবার) উত্তর আয়ারল্যান্ডের রাজধানীতে কঠোর অনুশীলন করেছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। দুপুর ২টা থেকে বিকাল ৪টা- সাড়ে ৪টা পর্যন্ত কঠোর অনুশীলন করেন মুশফিক, সাকিব, তামিম, মিরাজ, সাব্বিরা।

Team

বেলফাস্টের স্টরমন্ট ক্রিকেট গ্রাউন্ডে প্রায় দুই-আড়াই ঘণ্টা কঠোর অনুশীলন করেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। দলের নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাছাড়া এই অনুশীলন পর্বে ছিলেন বাকি ১৭ ক্রিকেটারের সবাই। স্ত্রী এবং ছেলে অসুস্থ হওয়ার কারণে সাসেক্সের ক্যাম্প থেকেই ছুটি নিয়ে দেশে ফিরেছিলেন মাশরাফি। তিনি আজ বেলফাস্টে গিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন।

Team

ত্রিদেশীয় সিরিজের প্রথম দিন ১২ মে স্বাগতিক আয়ারল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ওই ম্যাচেও মাশরাফি খেলতে পারবেন না। স্লো ওভার রেটের কারণে এক ম্যাচের নিষেধাজ্ঞা রয়েছে তার ওপর। এ কারণে, দর্শক সারিতেই বসে থাকতে হবে তাকে। মাশরাফির পরিবর্তে ওই ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান।

Team

১২ মে প্রথম ম্যাচের আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। ১০ মে বেলফাস্টেই সেই প্রস্তুতি ম্যাচটি খেলার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।