ত্রিদেশীয় সিরিজের আগে হোয়াইটওয়াশ আয়ারল্যান্ড


প্রকাশিত: ০৫:২৩ এএম, ০৮ মে ২০১৭

ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের আগে বড় এক ধাক্কাই খেল আয়ারল্যান্ড। ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে আইরিশরা।

টস হেরে ব্যাট করতে নেমে ইংল্যান্ডকে ভালো শুরু এনে দেন দুই ওপেনার অ্যালেক্স হেলস ও জেসন রয়। দুইজনের জুটিতে আসে ৪৯ রান। তবে ১১ রানের ব্যবধানে অ্যালেক্স হেলস (৩২) ও জেসন রয় (২০) বিদায় নিলে কিছুটা চাপে পড়ে স্বাগতিকরা।

তবে তৃতীয় উইকেটে অধিনায়ক মরগান ও রুট ১৪০ রানের জুটি গড়ে দলকে বড় সংগ্রহের দিকে নিয়ে যান। রুট ৭৩ ও মরগান ৭৬ রান করে। আর শেষ দিকে আদিল রশিদকে নিয়ে বেয়ারস্টো ৮৮ রানের জুটি গড়লে ৩২৮ রানের সংগ্রহ পায় ইংল্যান্ড। ৭২ রানে অপরাজিত থাকেন বেয়ারস্টো।

ireland

৩২৯ রানের পাহাড়সম টার্গেটে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা এনে দিয়েছিলেন পল স্টার্লিং। হাফসেঞ্চুরি থেকে ২ রান দূরে থাকতে ৪৮ রান করে আউট এই তারকা। এরপর দ্রুত আরেক উদ্বোধনী ব্যাটসম্যান এড জয়েস ব্যক্তিগত ১৬ রান করে সাজঘরে ফেরেন।

এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারালেও এক প্রান্ত ধরে খেলতে থাকেন অধিনায়ক উইলিয়াম পোর্টারফিল্ড। ৮৩ বলে ৮২ রান করেন এই তারকা। তবে তার এই রান শুধু হারের ব্যবধানটাই কমিয়েছে।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।