কন্ডিশনিং ক্যাম্প শেষ করে আয়ারল্যান্ডে বাংলাদেশ দল


প্রকাশিত: ০২:০৪ পিএম, ০৭ মে ২০১৭

সাসেক্সে ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প শেষ করে তিন জাতি ক্রিকেট খেলতে আজ রোববার আয়ারল্যান্ডে গিয়ে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। লন্ডন থেকে আয়ারল্যান্ডে যাওয়া এই দলের সঙ্গে ছিলেন না শুধুমাত্র অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আশা করা হচ্ছে আজই আয়ারল্যান্ডে দলের সঙ্গে গিয়ে যোগ দেবেন তিনি।

লন্ডন থেকে যাত্রা করার আগে বাংলাদেশ দলের ক্রিকেটারদের বিমানটিতে কিছুটা যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। যে কারণে, আয়ারল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করতে বিলম্ব হয় মুশফিক-সাকিবদের। সেই বিলম্বের কারণে বাংলাদেশ সময় বিকাল ৪টা ২০ মিনিটে বেলফাস্ট আন্তর্জাতিক বিমান বন্দরে গিয়ে পৌঁছায় টিম বাংলাদেশ।

আগেরদিনই ঢাকা থেকে লন্ডনে গিয়ে দলের সঙ্গে যোদন দেন দুই অপরিহার্য ক্রিকেটার মোস্তাফিজুর রহমান এবং সাকিব আল হাসান। আইপিএলে খেলার কারণে এই দু’জন কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতে পারেননি। ৩ তারিখ মোস্তাফিজ এবং সাকিব আল হাসান ঢাকায় ফিরে আসেন। ৫ তারিখ দু’জন এক সঙ্গে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন।

তবে পারিবারিক কারণে দেশে ফেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা লন্ডনের উদ্দেশ্যে রওয়ানা দেন গতকাল (৬ মে) সন্ধ্যা সোয়া সাতটায়। স্থানীয় সময় আজ সন্ধ্যা নাগাদ দলের সাথে আয়ারল্যান্ডে গিয়ে যোগ দেবেন টিম বাংলাদেশের অধিনায়ক।

আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিকরা ছাড়াও নিউজিল্যান্ড। ১২ মে থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে মাশরাফি বিন মর্তুজারা। তার আগে ১০ মে একটি প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশের ক্রিকেটাররা।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।