গ্রিজমানকে নকল করে ‘ভালোবাসা’ পেলেন নেইমার


প্রকাশিত: ০৮:২০ এএম, ০৭ মে ২০১৭

অ্যান্টোনিও গ্রিজমান ও নেইমার। বয়সের পার্থক্যও তেমন না; ব্যবধানটা ১ বছরের। নেইমারের বয়স ২৫ বছর; আর গ্রিজমানের ২৬। জাতীয় দলে নেইমার খেলেন ব্রাজিলের হয়ে, আর গ্রিজমানের জাতীয় দল ফ্রান্স। ক্লাব ফুটবলে নেইমারের অবস্থান বার্সেলোনায়, আর গ্রিজমান খেলেন অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে। প্রতিপক্ষ ভিন্ন হলেও গ্রিজমান-নেইমার দুজন ভালো বন্ধু।

‘বন্ধু’ গ্রিজমানকে ভালোবাসেন নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড তার প্রমাণ রাখলেন মাঠে। গোল করার পর গ্রিজমান যেভাবে উদযাপন করেন, ভিয়া রিয়ালের বিপক্ষে গোল করার পর সেভাবেই উদযাপন করলেন নেইমার। হাতের ভঙ্গি ছিল হুবহু।

বিষয়টা ভালো লেগেছে গ্রিজমানের। পরবর্তী বিষয়টি যোগাযোগ মাধ্যমে আনেন এই ফরাসি ফরোয়ার্ড। টুইটার পেজে দুজনার দুটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছেন নেইমার ও গ্রিজমানের মাথায় মুকুট। ভিয়ারিয়ালের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করায় নেইমারকে অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি গ্রিজমানকে নকল করে ‘ভালোবাসা’ও পেলেন নেইমার।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।