গাংনীতে অস্ত্র ও গুলিসহ ডাকাত আটক


প্রকাশিত: ০৮:২৮ এএম, ০৪ মে ২০১৫

মেহেরপুরের গাংনী এলাকার ডাকাত ও চাঁদাবাজ দলের মূল হোতা আব্দুর রহমানকে (৪২) আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে একটি বন্দুক (ভারতীয়) ও পাঁচ রাউন্ড গুলি। রোববার বিকেলে করমদি গ্রাম থেকে আটকের পর রাতে একই গ্রাম থেকে অস্ত্রসহ গুলি উদ্ধার করা হয়। তিনি রংমহল গ্রামের সামাদ শেখের ছেলে। তার নামে গাংনী ও মেহেরপুর সদর থানায় চাঁদাবাজি, ডাকাতি ও বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রায় এক ডজন মামলা রয়েছে।

গাংনী থানা সূত্রে জানা গেছে, আব্দুর রহমান আত্মগোপনে থেকে তার সন্ত্রাসী-চাঁদাবাজী কর্মকাণ্ড চালাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল রোববার বিকেলে করমদি গ্রামে তার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে আটক করে। থানায় জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ী করমদি গ্রামের আব্দুর রহিমের বসতবাড়ির বারান্দায় ভূষির গাদা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জাগো নিউজকে জানান, উদ্ধার অভিযানের সময় রহিমের বাড়ির লোকজন পালিয়ে যান। তাদের নামে মামলার প্রক্রিয়া করা হচ্ছে। রহমানের নামে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

এমজেড/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।