রবির টানা দ্বিতীয় সেঞ্চুরি


প্রকাশিত: ০৭:৫৯ এএম, ০৬ মে ২০১৭

ভিক্টোরিয়ার বিপক্ষে দুর্দান্ত এক সেঞ্চুরি করে খেলাঘর সমাজ কল্যাণকে জয় এনে দেওয়া রবিউল ইসলাম রবি টানা দ্বিতীয় সেঞ্চুরির দেখা পেলেন।  সপ্তম রাউন্ডের খেলায় শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে খেলতে নেমে আজও সেঞ্চুরি হাঁকিয়েছেন রবি। তার সেঞ্চুরির উপর ভর করে ২৬৬ রান করে খেলাঘর।

সাভারে বিকেএসপির ৩ নম্বর মাঠে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ হয় খেলাঘরের। ওপেনিংয়ে নেমে রবিউল ইসলাম রবি ও সালাউদ্দিন পাপ্পু ৮৩ রানের জুটি গড়েন। তবে ব্যক্তিগত ৪৬ রানে সালাউদ্দিনের আউটের পর ব্যক্তিগত ৩ রানে সোহাগ গাজীর শিকার হয়ে সাজঘরে ফেরেন নাফীস ইকবাল।

তবে তৃতীয় উইকেট জুটিতে অমিত মজুমদারকে সঙ্গে নিয়ে ১২৬ রানের জুটি গড়েন রবি। আব্দুর রাজ্জাকের বলে ব্যক্তিগত ৫৮ রান অমিত মজুমদার ফিরলেও সেঞ্চুরি তুলে নেন রবি। ব্যক্তিগত সর্বোচ্চ ১০৩ রান করে আবদুর রাজ্জাকের বলে এলবিডব্লির ফাঁদে পড়ে সাজঘরে ফেরেন রবি। ১২৬ বল মোকাবেলায় তার এ ইনিংসটি ১০টি চার ও ২টি ছক্কায় সাজানো ছিল।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।