কোহলি-গেইলদের ১৩৯ রানের টার্গেট দিয়েছে পাঞ্জাব


প্রকাশিত: ০৪:১৬ পিএম, ০৫ মে ২০১৭

অক্ষর প্যাটেলের ব্যাটিংয়ে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৩৮ রান তুলেছে কিংস ইলেভেন পাঞ্জাব। জয়ের জন্য রিবাট কোহলি-গেইলদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সামনে ১৩৯ রানের টার্গেট দিয়েছে গ্লেন ম্যাক্সওয়েলের দল।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে গড়ানো ম্যাচটিতে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে পাঞ্জাব। শুরুতেই বেঙ্গালুরু বোলারদের তোপে পড়েন পাঞ্জাবের ব্যাটসম্যানরা। দলীয় ১৮ রানের মাথায় দুই উইকেট হারিয়ে ফেলে সফরকারীরা।

আমলা করেছেন ১ রান। আর মার্টিন গাপটিলের ব্যাট থেকে এসেছে ৯ রান। শন মার্শ ও মানান ভোহরা কিছুটা আশা দেখিয়েছিলেন। শন মার্শ থেমেছেন ২০ রানে। আর ভোহরা করেছেন ২৫ রান। ঋদ্ধিমান হাসার নামের প্রতি সুবিচার করতে পারেননি। ২১ রান করতেই শেন ওয়াটসনের বলে বোল্ড হন তিনি।

MJP

শেষ দিকে ঝড় তোলেন অক্ষর প্যাটেল। ১৭ বলে ৩টি চার ও দুটি ছক্কায় ৩৮ রান করে দলকে সম্মানজনক স্কোর এনে দেন ভারতীয় এই ক্রিকেটার। বেঙ্গালুরুর পক্ষে দুটি করে উইকেট নিয়েছেন অনিকেট চৌধুরী, যোগেন্দ্র চাহাল। একটি করে উইকেট ঝুড়িতে জমা করেছেন শ্রীনাথ অরবিন্দ, শেন ওয়াটসন ও পবন নেগি।

পাঞ্জাব একাদশ : হাশিম আমলা, মার্টিন গাপটিল, শন মার্শ, মানান ভোহরা, ঋদ্ধিমান সাহা, গ্লেন ম্যাক্সওয়েল, অক্ষর প্যাটেল, মোহিত শর্মা, বরুন অ্যারন, সন্দীপ শর্মা ও টি নটরাজান।

বেঙ্গালুরু একাদশ : বিরাট কোহলি (অধিনায়ক), ক্রিস গেইল, মানদ্বীপ সিং, এবি ডি ভিলিয়ার্স, কেদার যাদব, শেন ওয়াটসন, পবন নেগি, স্যামুয়েল বদ্রি, শ্রীনাথ অরবিন্দ, অনিকেত চৌধুরী ও যোগেন্দ্র চাহাল।

এনইউ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।