প্রস্ততি ম্যাচে হাসল মিরাজের ব্যাট


প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ০৫ মে ২০১৭

ব্যাটে-বলে দারুণ পারফর্মার তিনি। টেস্ট অভিষেকের পর কয়েকটি ম্যাচে অবশ্য ব্যাট হাতে ভালো করতে পারেননি। ধীরে ধীরে ব্যাটেও ছন্দ ফিরে পাচ্ছেন মেহেদী হাসান মিরাজ। টেস্টে ও ওয়ানডেতে হাফ সেঞ্চুরির দেখা পেয়েছেন। জাতীয় দলে হয়ে তার ব্যাটে আসছে রান।

ইংল্যান্ডে প্রস্তুতি ক্যাম্প করছে বাংলাদেশ দল। আজ শুক্রবার সাসেক্স একাদশের বিপক্ষে খেলছে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। এই ম্যাচেও হাসল মিরাজের ব্যাট। তুলে নিয়েছেন ফিফটি। খেলেছেন হার না মানা ৬০ রানের ইনিংস। তার দায়িত্বশীল ইনিংসটি সমৃদ্ধ ৪টি চার ও ৩টি ছক্কায়।

সাসেক্সের বিপক্ষে বাংলাদেশ পেয়েছে ৯ উইকেটে ৩১৪ রানের পুঁজি। এই পুঁজিতে গুরুত্বপূর্ণ অবদান মিরাজের। ইনিংসের মাঝে ব্যাটিং বিপর্যয়ে পড়েছিল বাংলাদেশ। ঠিক তখন বাংলাদেশকে বড় স্কোর এনে দেয়ার দায়িত্বটা নিজ কাঁধে তুলে নেন মিরাজ। শেষ দিকে নুরুল হাসান সোহানকে (২৭) নিয়ে ৫৬ রানের মূল্যবান জুটিও গড়েন এই তরুণ অলরাউন্ডার।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।