প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন আ জ ম নাছির


প্রকাশিত: ০৪:১০ পিএম, ০৩ মে ২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সপরিবারে দেখা করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। রোববার সন্ধ্যা ৭টায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নতুন মেয়র আ জ ম নাছির উদ্দিন ও তার সহধর্মিণী শিরিন আকতার, মেয়ে ফাহমিদা তাসনিম নওশীন ও ছেলে আবু সাদেক মোহাম্মদ তানজিব। প্রধানমন্ত্রীও নাছিরকে অভিনন্দ্ন জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আলম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এম এ সালাম, নগর আওয়ামী লীগ সহ-সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলার সহ-সভাপতি গিয়াস উদ্দিন প্রমুখ।

প্রসঙ্গত, গত ২৮ এপ্রিল তিন সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীরা জয়লাভ করেন। সাবেক মেয়র মনজুর আলমকে ১ লক্ষ ৭০ হাজার ৫২৪ ভোটের ব্যবধানে হারিয়ে মেয়র পদে জয় লাভ করেন আ জ ম নাছির উদ্দিন।

বিএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।