ফাইনালের পথে এগিয়ে ম্যানইউ


প্রকাশিত: ০৫:২২ এএম, ০৫ মে ২০১৭

প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে ম্যানইউয়ের অবস্থান পঞ্চম। শীর্ষ চারে না থাকলে এবারও চ্যাম্পিয়ন লিগে খেলা হবে না ম্যানচেস্টার ইউনাইটেডের। তবে ইউরোপা লিগের শিরোপা জিতলে সরাসরি চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবে রেড ডেভিলসরা। আর সেই পথে আরও এক ধাপ এগিয়ে গেল তারা। শেষ চারের প্রথম লেগে মার্কাস র্যা শফোর্ডের দুর্দান্ত ফ্রি-কিকে সেল্টা ভিগোকে ১-০ গোলে হারিয়েছে মরিনহোর শিষ্যরা।

ইনজুরিতে দলের গুরুত্বপূর্ণ তারকাদের ছাড়াই সেল্টার বিপক্ষে মাঠে নামে ম্যানইউ। ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিজেদের করে নিয়ে খেলতে থাকলেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পাচ্ছিল না দলটি।

অবশেষে ম্যাচের ৬৭ মিনিটে দুর্দান্ত এক ফ্রি-কিকে দলকে লিড এনে দেন ইংলিশ তারকা মার্কাস র্যারশফোর্ড। বাকি সময় আর গোল না হলে অ্যাওয়ে গোলের স্বাদ নিয়েই মাঠ ছাড়ে ইংলিশ জায়ান্টরা।

এদিকে দিনের অপর ম্যাচে ডাচ দল আয়াক্স নিজেদের মাঠে ৪-১ গোলে হারিয়েছে ফ্রান্সের লিওঁকে। আগামী ২৪ মে স্টকহোমে হবে ইউরোপা লিগের ফাইনাল।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।