শুক্রবার রাতে সাসেক্সে যাচ্ছেন মোস্তাফিজ


প্রকাশিত: ১১:৫৩ এএম, ০৪ মে ২০১৭

আইপিএলের দশম আসরে সময়টা ভালো কাটেনি। খেলার সুযোগ হয়েছে মাত্র একটি ম্যাচ। তাতেও নিজেকে মেলা ধরতে পারেননি। আইপিএল মিশন শেষ। বুধবার দেশে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। 

এবার নিজেকে ফিরে পাওয়ার মিশনে নেমেছেন। সামনেই আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফি। এই দুটি টুর্নামেন্টে দেশের হয়ে নিজের সেরাটা ঢেলে দেয়ার অপেক্ষায় কাটার মাস্টার। সাসেক্সে দলের সঙ্গে যোগ দিতে শুক্রবার রাতে ঢাকা ছাড়ছেন তিনি।

বুধবার দেশে ফেরার পরদিনই তথা বৃহস্পতিবার দুপুরে মিরপুর একাডেমি মাঠে জিম করতে চলে আসেন মোস্তাফিজ। নিজেকে ঝালিয়ে নেন। মাঠে ফেরার জন্য তৈরি হচ্ছেন। মোস্তাফিজ ছন্দে ফিরলে জাতীয় দলের জন্যই তা ভালো হবে।

উল্লেখ্য, শ্রীলঙ্কা সফর শেষে দেশে ফিরেছিলেন মোস্তাফিজ। ১১ এপ্রিল হায়দরাবাদ যান তিনি। পরদিনই নেমে পড়েন মাঠে। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ওই ম্যাচটায়ই তার সুযোগ হয়। ২.৪ ওভারে ৩৪ রান দিয়ে কোনো উইকেটের দেখা পাননি। বাকি সময়টা কেটেছে বেঞ্চে।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।