‘রান মেশিন’ উথাপ্পাকে নিয়ে শঙ্কায় কেকেআর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪৭ এএম, ০৪ মে ২০১৭

ব্যাট হাতে দারুণ ছন্দেই ছিলেন। চলতি আইপিএলে ১০ ম্যাচ খেলেছেন। রবিন উথাপ্পা ব্যাট ধরার সুযোগ পেয়েছেন ৯টিতে। ৯ ম্যাচের পাঁচটিতে করেছেন হাফ সেঞ্চুরি। নয় ইনিংস ব্যাট করে নামের পাশে যোগ করেছেন ৩৮৪ রান। কলকাতা নাইট রাইডার্সের ‘রান মেশিন’ তো তিনিই।

দুর্ভাগ্য উথাপ্পার। চোট নামক ঘাতক তাকে পেয়ে বসেছে। ভারতীয় এই ব্যাটসম্যান ভুগছেন হ্যামেস্ট্রিং ইনজুরিতে। সেরে উঠতে হয়তো সপ্তাহ খানেক সময় লাগবে। তাই প্লে-অফের আগে ‘রান মেশিন’ উথাপ্পাকে পাওয়া যাবে কিনা; তা নিয়ে শঙ্কায় পড়েছে কেকেআর।

গত ম্যাচে রাইজিং পুনে সুপারজায়ান্টের কাছে ৪ উইকেটে হেরে গেছে কেকেআর। ওই ম্যাচে ১৫৫ রান তুলেছিল গৌতম গম্ভীরের দল। কেকেআরের ব্যাটিংয়ে উথাপ্পার অভাবটা বেশ অনুভূত হয়েছে।

MJP

এদিকে প্লে-অফের আগে আরও তিনটি ম্যাচ খেলবে কেকেআর। হ্যামেস্ট্রিং ইনজুরির কারণে ওই ম্যাচ তিনটিতে যদি উথাপ্পাকে না পায় কেকেআর, তাহলে দলটির জন্য তা হবে বড়সড় এক ধাক্কাই। সেরা চারে থেকে লিগ পর্ব শেষ করতে এই তিন ম্যাচের একটি জিততেই হবে কেকেআরকে।

এনইউ/আরআইপ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।