রোনালদোকে বিয়ের দাওয়াত দিলেন মেসি


প্রকাশিত: ০৬:০৬ এএম, ০৪ মে ২০১৭

রোনালদো না মেসি, কে সেরা? এ নিয়ে বিভক্ত তাদের ভক্তরা। একে অপরকে ছাড়িয়ে যেতে মাঠেও চলে তাদের দ্বৈরথ। তবে দুইজনই বরাবরই নিজেদের সুসম্পর্কের কথা বলেন। এবার তার প্রমাণও পাওয়া গেল। রোনালদোকে বিয়ের দাওয়াত দিলেন মেসি ও তার বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো।

বিয়ের জন্য বিশাল কোনো প্রাসাদ, রাজকীয় হোটেল বা দ্বীপ নয়; যেখান থেকে সবকিছুর শুরু, সেখানেই ফিরে যাচ্ছেন দুজনে। নিজেদের সেই প্রথম পরিচয়ের রোজারিওতেই চলতি বছরের ২৪ জুন বিয়ে করবেন দুজন।

তবে বার্সেলোনার অধিকাংশ ফুটবলার আর্জেন্টিনায় যেতে পারবেন না বলে ক্লাবেই একটি বিশেষ রিসেপশনের আয়োজন করা হয়েছে। আর সেই অনুষ্ঠানেই রোনালদোকে দাওয়াত দেওয়া হয়েছে। স্প্যানিশ একটি পত্রিকা বিষয়টি নিশ্চিত করেছে।

এল বকোন নামে পত্রিকাটির দাবি, বিয়ের ওই অনুষ্ঠানে বার্সেলোনার সকল ফুটবলারদের মঞ্চে রোনালদোকে এনে সেরা চমক দিতে চান রোকুজ্জো। আর তার দাওয়াতে রোনালদো সাড়াও দিয়েছেন।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।