মোস্তাফিজ এখন ঢাকায়


প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ০৩ মে ২০১৭

গত আইপিএলে আলো ছড়িয়েছিলেন মোস্তাফিজুর রহমান। তার অসাধারণ নৈপুণ্যে সানরাইজার্স হায়দরাবাদ জিতেছিল শিরোপা। এবারও তাই কাটার মাস্টারের কাছে অনেক প্রত্যাশা ছিল চ্যাম্পিয়ন দলটির। ইনজুরি কাটিয়ে ছন্দে না ফেরায় আইপিএলের দশম আসরে নিজেকে মেলে ধরতে পারেননি।

এবার একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন মোস্তাফিজ। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ২.৪ ওভার বল করে দিয়েছিলেন ৩৪ রান। দেখা পাননি কোনো উইকেটের। যে কারণে বেঞ্চেই সময় কেটেছে ২১ বছর বয়সী এই তরুণ পেসারের।

সামনেই আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফি। এই টুর্নামেন্ট দুটিকে লক্ষ্য রেখে সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্প করছে বাংলাদেশ দল। মোস্তাফিজও যোগ দেবেন ওই ক্যাম্পে। সেজন্য আজই দেশে ফিরলেন কাটার মাস্টার। বিকেল সাড়ে ৫টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলেন মোস্তাফিজ।

সাতক্ষীরায় পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার সুযোগ পাচ্ছেন না মোস্তাফিজ। আগামীকালই (বৃহস্পতিবার) ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা রয়েছে তার। নিজেকে ঝালিয়ে নিতে সাসেক্সে মুশফিক-সাব্বির-সৌম্যদের সঙ্গে যোগ দেবেন এই পেসার।

এদিকে আইপিএল খেলতে যাওয়া আরেক বাংলাদেশি তারকা সাকিব আল হাসান দেশে ফিরবেন আগামীকাল (বৃহস্পতিবার) সকালে। কলকাতা থেকে তার ইংল্যান্ডে জাতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু ছোট বোনের বাগদান অনুষ্ঠানে যোগ দিতে সাকিব ঢাকায় আসছেন। সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার রাতে ইংল্যান্ডে উড়াল দেবেন সাকিব।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।