এখনও সবার ওপরে ধোনি


প্রকাশিত: ০৩:১৬ পিএম, ০৩ মে ২০১৭

তার ব্যাটে আগের মতো ধার নেই। চলতি আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ৬১ রানের ইনিংস খেলেছিলেন। এই মৌসুমে এটাই মহেন্দ্র সিং ধোনির সর্বোচ্চ রানের ইনিংস। ত্রিশোর্ধ্ব আর কোনো ইনিংস নেই তার নামের পাশে।

তারপরও টুইটারে আইপিএলের জনপ্রিয় ক্রিকেটারের তালিকায় সবার ওপরে ধোনি। চেন্নাই সুপার কিংসের হয়ে দুইবার শিরোপাজয়ী এই ক্রিকেটারের পরের অবস্থানে রয়েছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীর।

cheer

তিনে রয়েছেন বিরাট কোহলি, আর চারে অবস্থান মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মার। রাইজিং পুনে সুপারজায়ান্টের  অলরাউন্ডার বেন স্টোকস রয়েছেন জনপ্রিয়দের তালিকায় পঞ্চম স্থানে।

এদিকে টুইটারে মুম্বাই ইন্ডিয়ান্স এখন জনপ্রিয় দল। পয়েন্ট টেবিলের শীর্ষে আছে রোহিত শর্মার দল। জনপ্রিয়তার তালিকায় দুইয়ে রয়েছে কেকেআর। লিগ টেবিলে গৌতম গম্ভীরের দলের বর্তমান অবস্থানও দুইয়ে। জনপ্রিয়তার তালিকায় তিনে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।