টস হেরে ব্যাটিংয়ে কেকেআর


প্রকাশিত: ০২:১৪ পিএম, ০৩ মে ২০১৭

আইপিএলের দশম আসরের ৪১তম ম্যাচে আজ রাইজিং পুনে সুপারজায়ান্টের মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স। কলকাতার ইডেন গার্ডেনসে গড়ানো ম্যাচটিতে টস নামক ভাগ্য পরীক্ষায় জিতেছেন পুনে অধিনায়ক স্টিভেন স্মিথ। টস জিতে প্রথমে তিনি ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। গৌতম গম্ভীরের কেকেআরকে পাঠিয়েছেন ব্যাটিংয়ে।

কেকেআরের একাদশে আজও উপেক্ষিত সাকিব আল হাসান। দলটির একাদশে একটি পরিবর্তন এসেছে। রবিন উথাপ্পার পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন সুর্যকুমার যাদব। অপরিবর্তিত দল নিয়েই আজ কেকেআরের বিপক্ষে খেলছে পুনে।

কলকাতা একাদশ : গৌতম গম্ভীর (অধিনায়ক), সুনিল নারিন, মানীশ পান্ডে, ইউসুফ পাঠান, সুর্যকুমার যাদব, শেলডন জ্যাকসন, কলিন ডি গ্র্যান্ডহোম, ক্রিস ওকস, কাউল্টার-নেইল, উমেশ যাদব ও কুলদিপ যাদব।

cheer-up

পুনে একাদশ : স্টিভেন স্মিথ (অধিনায়ক), আজিঙ্কা রাহানে, রাহুল ত্রিপাথি, মহেন্দ্র সিং ধোনি, বেন স্টোকস, মনোজ তিওয়ারি, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, ওয়াশিংটন সুন্দর, শারদুল ঠাকুর, জয়দেব উনারকাত ও ইমরান তাহির।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।