প্লে-অফের আগেই কেকেআরে ফিরতে চান ক্রিস লিন


প্রকাশিত: ১০:২৮ এএম, ০৩ মে ২০১৭

দারুণ ছন্দেই ছিলেন ক্রিস লিন। এবারের আইপিএলে দুটি ম্যাচ খেলার সুযোগ হয়েছে তার। প্রথম ম্যাচে গুজরাট লায়ন্সের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্সের জয়ের নায়ক তো তিনিই। খেলেছেন ৯২ রানের দুর্দান্ত এক ইনিংস। তার অসাধারণ ব্যাটিং নৈপুণ্যে ১০ উইকেটের বড় জয় পেয়েছিল কেকেআর।

দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ক্রিস লিন খেলেন ৩২ রানের ইনিংস। দলও ভালো করতে পারেনি। মুম্বাইয়ের কাছে কেকেআর হেরে যায় ৪ উইকেটের ব্যবধানে। হারের সঙ্গে কেকেআর শিবিরে যোগ হয় বড়সড় এক দুঃসংবাদও। ইনজুরিতে পড়েন ক্রিস লিন।

Braver

এখন পর্যন্ত কেকেআর খেলেছে ১০ ম্যাচ। এর মধ্যে ৮টি ম্যাচ মিস করেছেন লিন। ফেরার জন্য মরিয়া এই অস্ট্রেলিয়ান ক্রিকেটার। ফিরতে চান প্লে-অফের আগেই। লিনের ভাষায়, ‘সবকিছুই এখন ভালো যাচ্ছে। প্লে-অফের আগেই ফিরতে চাই। তবে একটি ম্যাচ না খেলা হলেও সতীর্থদের অনুপ্রেরণার কাজটা করে যাব। যেখানেই থাকি না কেন, আছি কেকেআরের সঙ্গেই।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।