সানরাইজার্সকে হারিয়ে ঘুরে দাঁড়াল দিল্লি


প্রকাশিত: ০৮:০৯ পিএম, ০২ মে ২০১৭

যুবরাজ ঝড় কোনো কাজেই আসলো না দিল্লি ডেয়ারডেভিলসের দলীয় পারফরম্যান্সের সামনে। যুবরাজের ৪১ বলে অপরাজিত ৭০ রানের ওপর ভিত্তি করে ১৮৫ রানের বিশাল স্কোর গড়ে তোলে বর্তমান চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদ।

জবাব দিতে নেমে দিল্লি ডেয়ারডেভিলসের কোনো ব্যাটসম্যান আহামরি কোনো বড় ইনিংস খেলতে পারেননি। তবে ঝড়ো ব্যাটিং করে মাঝারি মানের কয়েকটি ইনিংস খেলে দিল্লিকে জয় এনে দেন দলটির ব্যাটসম্যানরা। শেষ পর্যন্ত ৫ বল হাতে রেখে ৬ উইকেটে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় দিল্লি।

১৮৬ রানের লক্ষ্যে খেলতে নেমে সাঞ্জু স্যামসন আর করুন নায়ার মিলে ৪০ রানের জুটি গড়েন। ১৯ বলে ২৪ রান করে আউট হন স্যামসন। এরপর ২০ বলে ৩৯ রান করেন নায়ার। ২০ বলে ৩৪ রান করেন রিশাব পান্তে। স্রেয়াশ আয়ার করেন ২৫ বলে ৩৩ রান। কোরি অ্যান্ডারসন ২৪ বলে ৪১ এবং ক্রিস ৭ বলে ১৫ রান করে দলকে জয় এনে দেন।

এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের তলানী থেকে উঠে এলো দিল্লি। ৯ ম্যাচ শেষে ৬ পয়েন্ট নিয়ে ৬ষ্ঠ স্থানে উঠে এলো দিল্লি। ১১ ম্যাচ শেষে ১৩ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে রয়েছে সানরাইজার্স।

আইএই্চএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।