এবার ৬ উইকেট পেলেন তাইজুল


প্রকাশিত: ১১:৫৫ এএম, ০২ মে ২০১৭

ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের হয়ে খেলছেন তাইজুল ইসলাম। লিগের শুরুর দিকটাতে নামের প্রতি সুবিচার করতে পারেননি। সম্প্রতি বেশ ছন্দে ফিরেছেন। তার অসাধারণ বোলিং নৈপুণ্যে এগিয়ে যাচ্ছে মোহামেডান।

আগের ম্যাচেই পাঁচ উইকেট পেতে পারতেন তাইজুল। অল্পের জন্য তা হয়ে ওঠেনি। একটি উইকেট কম পেয়েছিলেন। অর্থাৎ ৮ ওভারে ৩৭ রান খরচায় পকেটে পুরেছিলেন চার উইকেট। তার ঘূর্ণিতে ভিক্টোরিয়া অলআউট হয়েছিল ১৫২ রানে। আর তাইজুলের দল মোহামেডান জিতেছিল ৭ উইকেটের ব্যবধানে।

বিকেএসপির তিন নম্বর মাঠে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে আজ তাইজুলের রূপ হলো আরও ভয়ঙ্কর। এবার শিকার করলেন ৬ উইকেট। ১০ ওভার হাত ঘুরিয়েছেন এই স্পিনার। একটি মেডেনসহ খরচ করেছেন মাত্র ২৪ রান। ইকোনোমি রেট ২.৪০। সত্যিই অসাধারণ!

তাইজুলের দল মোহামেডান টস হেরে আগে ব্যাট করেছিল। ব্যাটিংয়ে সুবিধা করতে পারেনি। মাত্র ১৩৫ রানেই অলআউট হয়েছিল। এই পুঁজি নিয়েও মোহামেডান জয় পেয়েছে তাইজুলের দুর্দান্ত বোলিংয়ে ভর করে। মোহামেডানের জয়টা বড়ই, ৫১ রানের!

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।