গভীর রাতে দেশে ফিরেই হাসপাতালে মাশরাফি


প্রকাশিত: ০৫:১৬ এএম, ০১ মে ২০১৭

আগেই জানা গিয়েছিল অসুস্থ স্ত্রীকে দেখতে কন্ডিশনিং ক্যাম্প থেকে বিশেষ ছুটিতে দেশে ফিরছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি। রোববার বাংলাদেশ সময় রাত ১১ টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান বাংলাদেশ অধিনায়ক। আর দেশে পৌঁছেই হাসপাতালের চলে যান মাশরাফি।

এর আগে শনিবার সকালে হঠাৎই অসুস্থ বোধ করেন মাশরাফির স্ত্রী সুমনা। দ্রুত তাকে ভর্তি করা হয় মোহাম্মদপুরের একটা ক্লিনিকে। খবর শুনেই সাসেক্সের কন্ডিশনিং ক্যাম্প ছেড়ে কয়েক দিনের ছুটি নিয়ে দেশের উদ্দেশে রওনা দেন মাশরাফি। পড়ে জানা যায় মাশরাফির স্ত্রী সুমনা হক শুধু একা নন, অসুস্থ তার ছেলে সাহিল মর্তুজাও।

জানা গেছে মাশরাফির স্ত্রী সুমনা হকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। সব ঠিক থাকলে ৪ মে আবারও লন্ডনের বিমান ধরবেন মাশরাফি। ১২ মে থেকে আয়ারল্যান্ডে শুরু হবে তিনজাতি ক্রিকেট সিরিজ। এরপর ১ জুন থেকে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।