২০ বলেই ওয়ার্নারের হাফ সেঞ্চুরি


প্রকাশিত: ০৩:১১ পিএম, ৩০ এপ্রিল ২০১৭

টস জিতে ফিল্ডিং নিয়ে ভুলই করলেন কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীর? ডেভিড ওয়ার্নারের ব্যাটিং দেখে তো যে কারও চোখ কপালে উঠে যাওয়ার কথা। রীতিমত টর্নেডো বইয়ে দিচ্ছেন তিনি কেকেআরের বোলারদের ওপর।

কাউল্টার নেইল, সুনিল নারিন, উমেষ যাদব কিংবা ইউসুফ পাঠানদের একের পর এক বাউন্ডারির বাইরে আছড়ে ফেলে চলতি আইপিএলের দ্বিতীয় দ্রুততম হাফ সেঞ্চুরি তুলে নিলেন ওয়ার্নার। মাত্র ২০ বলেই এলো ওয়ার্নারের হাফ সেঞ্চুরি। ৪টি বাউন্ডারি এবং ৪টি ছক্কায় হাফ সেঞ্চুরির মাইলফলকে পৌছান ওয়ার্নার।

MJP

ম্যাচের ৪.১ ওভারেই হাফ সেঞ্চুরি পূরণ করে ফেলেন ওয়ার্নার। সুনিল নারিনকে ছক্কা মেরে এই মাইলফলকে পৌঁছান তিনি। এবারের আইপিএলে এখনও পর্যন্ত এটা ওয়ার্নারের চতুর্থ হাফ সেঞ্চুরি। এবার তার সর্বোচ্চ ইনিংস ছিল ৭৬ রানের। এবার সেটাকেও ছাড়িয়ে যাবেন হয়তো তিনি। এ রিপোর্ট লেখার সময় ওয়ার্নারের রান ২৯ বলে ৭০। তার সঙ্গী হিসেবে ব্যাট করছেন শিখর ধাওয়ান, ১৪ বলে ১৫ রান নিয়ে। সানরাইজার্সের রান ৭.৩ ওভারে ৯০।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।