নেই মোস্তাফিজ-সাকিবের কেউ, ব্যাটিংয়ে হায়দরাবাদ


প্রকাশিত: ০২:৪৭ পিএম, ৩০ এপ্রিল ২০১৭

এবারের আইপিএলে দ্বিতীয়বারের মত মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ এবং কলকাতা নাইট রাইডার্স। প্রথমবার মুখোমুখি হয়েছিল ইডেন গার্ডেনে। সেবার কেকেআর জিতেছিল ১৭ রানে। এবার দু’দল মুখোমুখি হায়দরাবাদের হোম ভেন্যু রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। আজকের ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীর।

ইডেনের ম্যাচে বাংলাদেশের ক্রিকেট সমর্থকরা আশা করেছিল সাকিব এবং মোস্তাফিজ দু’জনই মাঠে নামবেন এবং পরস্পর মুখোমুখি হবেন; কিন্তু বাংলাদেশের এই দুই ক্রিকেটারের কাউকেই সেরা একাদশে রাখেনি দুই ফ্রাঞ্চাইজি। দ্বিতীয়বারেরমত মুখোমুখিতেও সেরা একাদশে ঠাঁই মিললো না সাকিব এবং মোস্তাফিজের।

সানরাইজার্সের একাদশে দুটি পরিবর্তন এসেছে। দিপক হুদা আর আশিস নেহরা নেই। তাদের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন মোহাম্মদ সিরাজ এবং বিপুল শর্মা। কেকেআরের একাদশে কোনো পরিবর্তন নেই।

Braver

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ
ডেভিড ওয়ার্নার, শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, মইসেস হেনরিক্স, যুবরাজ সিং, নোমান ওঝা, বিপুল শর্মা, ভুবনেশ্বর কুমার, রশিদ খান, সিদ্ধার্থ কাউল, মোহাম্মদ শিরাজ।

কলকাতা নাইট রাইডার্স একাদশ
সুনিল নারিন, গৌতম গম্ভীর, রবিন উথাপ্পা, মানিশ পাণ্ডে, ইউসুফ পাঠান, শেলডন জ্যাকসন, কলিন ডি গ্র্যান্ডহোম, ক্রিস ওকস, নাথান কাউল্টার নেইল, উমেষ যাদব, কুলদিপ যাদব।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।